Sunday 15 October 2017

মৃত্যু নিয়ে চাই না রাজনীতি, অমিতাভের ঘরে ধুকতেই পারলো না অধীর চৌধুরী

ওয়েবডেস্কঃ-  দার্জিলিঙে আততায়ীর গুলিতে মৃত্যু হয়েছে এসআই অমিতাভ মালিক-র। শনিবার পূর্ণ মর্যাদাতে সম্পন্ন হয়ে তাঁর শেষকৃত্য। ২৪ ঘণ্টা কাটতে না কাটতেই নিহত অফিসারের বাড়িতে রাজনৈতিক নেতাদের আনাগোনা বাড়ল। শেষকৃত্য সম্পন্ন হওয়ার এক দিন পর মৃত এসআই-র বাড়িতে তাঁর আত্মীয়দের সঙ্গে দেখা করতে যান কংগ্রেস নেতা অধীর চৌধুরী। তবে তাকে কোন ভাবেই ঢুকতে দেওয়া হল না অমিতাভের বাড়িতে। অমিতাভের নিকট জনদের সাফ কথা।

  মধ্যমগ্রামের বাসিন্দা এসআই অমিতাভ মালিকের মৃত্যুতে বাড়িতে শোকের আবহ। কান্না এখনও বাধ মানছে না বাবা-মা-স্ত্রীর। আত্মীয় পরিজনের চোখও ভিজে রয়েছে। বাড়িতে পাড়া প্রতিবেশি থেকে আত্মীয়, সকলের যাতায়াত অব্যাহত। এরমধ্যেই গতকাল অমিতাভ মালিকের বাড়িতে যায় কংগ্রেসের একটি প্রতিনিধিদল। নেতৃত্বে ছিলেন প্রদেশ কংগ্রেস সভাপতি অধীর চৌধুরী। পাড়ার ছেলের মৃত্যুর পর ঘন ঘন সব রাজনৈতিক নেতাদের আনা গোনা এবং এই মৃত্যুকে নিয়ে রাজনীতি মেনেই নিতে পারেনি অমিতাভের বন্ধু তথা প্রতিবেশীরা। এক রকম জোর করেই বাড়ির গেট আগলে অধীর চৌধুরিকে ঢুকতে বাধা দেওয়া হয়ে। 

শেষ পর্যন্ত অমিতাভর বাবা সোমেন মালিক বাড়ির বাইরে এসে ভদ্রতার খাতিরে প্রদেশ কংগ্রেস সভাপতির সঙ্গে দেখা করেন। অধীর তাঁকে সমবেদনা জানান। মিনিট খানেক কথা বলে অবস্থা প্রতিকূল বুঝে বাড়ির বাইরে থেকেই ফিরে আসেন অধীর চৌধুরী।

No comments:

Post a Comment

loading...
loading...