Saturday 2 September 2017

পবিত্র ঈদে কাশ্মীরে নিকেশ লস্কর জঙ্গি ইসফাক



 ওয়েবডেস্কঃ- নরেন্দ্র মোদির সরকার সন্ত্রাস মুক্ত কাশ্মীর তৈরির উদ্দেশ্যে সেনা বাহিনীকে পুরোপুরি ফ্রি-হ্যান্ড দিয়েছে। সন্ত্রাস ও ধর্মীয় বিচ্ছিন্নতাবাদ মুক্ত কাশ্মীর তৈরির জন্য শুরু করা হয়েছে "অপারেশন অল আউট", ফলে পায়ে প্রত্যেক দিনই কোন না কোন জঙ্গির মৃত্যুর খবর আসছে। কয়েকদিন আগে অব্ধিও যেমন পাকিস্তানের মদতপুষ্ট জঙ্গি গুলো ভারতের মাথা ব্যাথার কারণ ছিল, এখন অবস্থাটা ১৮০ ডিগ্রী বদলে গেছে। ভারতীয় সেনারা এখন এই ধর্মীয় বিচ্ছিন্নতাবাদীদের মাথা ব্যাথার কারণ।

  আজ সকালে কাশ্মীরের কুলগাম জেলাতে সেনা ও পুলিশের সঙ্গে এনকাউন্টারে মৃত্যু হল এক লস্কর জঙ্গির। এখন অবধি পাওয়া খবর অনুযায়ী যানা গেছে, মৃত জঙ্গিটি ধর্মীয় বিচ্ছিন্নতাবাদী সংগঠন লস্কর-ই-তইবার জঙ্গি ইসফাক পাড্ডার। দক্ষিণ কাশ্মীরে পুলিশের ডেপুটি ইন্সপেক্টার জেনারেল জানিয়েছেন সেনা ও পুলিশের যৌথ অভিযান আপাতত শেষ। পবিত্র ঈদের দিনে এই রাষ্ট্রদ্রোহীর মৃত্যুতে খুব স্বাবাভিক ভাবেই খুশি ভারতপন্থী দেশ প্রেমিক মানুষজন।

  পবিত্র ঈদের ঠিক আগেরদিন, শুক্রবার রাত্রে শ্রীনগরের কাছে জঙ্গিদের সঙ্গে লড়াইতে এক পুলিশ কর্মীর মৃত্যু হয়ে। লস্কর-ই-তইবা র জঙ্গিরা শুক্রবার সন্ধায়ে একটি বাসকে লক্ষ্য করে গুলি ছুঁড়তে থাকে। সেখানেই মৃত্যু হয়ে ঐ পুলিশ কর্মীর। ঐ ঘটনাতে আহত আরও তিন পুলিশ কর্মীদের চিকিৎসার জন্য হাসপাতালে ভর্তি করা হয়েছে। এই ঘটনার পরেই দক্ষিণ কাশ্মীরে অভিযান চালানো হলে লস্কর জঙ্গি ইসফাক পাড্ডারের মৃত্যু হয়ে।

No comments:

Post a Comment

loading...
loading...