Friday 4 August 2017

নিজেদের মধ্যে বউ বদল করলো দুই বাংলাদেশী যুবক



কলকাতা ও ঢাকাঃ- পরকীয়া সম্পর্কের কারণে একে অপরের বউ বদলের এক অভিনব ঘটনা ঘটেছে। হ্যাঁ ঠিকই পড়েছেন, এই ঘটনার সঙ্গে নীল ছবি বা পর্ণ-ফিল্মের মিল পাওয়া গেলেও বাস্তবেই এই ঘটনা ঘটেছে বাংলাদেশের সিরাজগঞ্জে ।

  সিরাজগঞ্জ জেলার কামারখন্দ উপজেলার রায়দৌলতপুর ইউনিয়নের বাঁশবাড়িয়া গ্রামে চাঞ্চল্যকর এই ঘটনাটি ঘটেছে। জানা গেছে, বাঁশবাড়িয়া গ্রামের মোশারফ হোসেনের ছেলে সেলিম বিদেশে থাকা অবস্থায় তার স্ত্রী সোমা খাতুনের সঙ্গে একই গ্রামের পরাণ শেখের ছেলে সোহেলের পরকীয়ার সম্পর্ক গড়ে ওঠে। এক পর্যায়ে সোহেল তার প্রেমিকা সোমাকে এলাকার একটি তাঁত কারখানায় কাজ জোগাড় করে দেয়। গভীর প্রেমের টানে সোমা তার দুই বছরের ছেলে সন্তানকে তার ঠাকুরমার কাছে রেখে সোহেলের হাত ধরে পালিয়ে যায়। সোহেলের ঘরেও স্ত্রী ও এক ছেলে রয়েছে। এদিকে, সোহেলের স্ত্রী তার স্বামীর এ ধরনের কর্মকাণ্ডে ক্ষিপ্ত হয়ে প্রতিশোধ নেয়ার জন্য বিদেশে অবস্থানরত সোমার স্বামী সেলিমের সঙ্গে প্রেমের সম্পর্ক গড়ে তোলে।

  গত জুলাই মাসে পরিবারের সম্মতিক্রমে মোবাইলের মাধ্যমে সোহেলের স্ত্রীর সঙ্গে সেলিমের বিয়ে হয় বলে স্থানীয়রা জানিয়েছে।

  স্থানীয়রা আরও জানায়, সেলিমের স্ত্রী সোহেলের সঙ্গে পাঁচ মাস হলো চলে গেছে। আর সোহেলের স্ত্রীর সঙ্গে সেলিমের বিয়ে হয়েছে সম্প্রতি। সব আনুষ্ঠানিকতা সম্পন্ন করেই তাদের বিয়ে হয়েছে।

  সেলিম ও সোহেলের পরিবার ঘটনার সত্যতা নিশ্চিত করেছে। এ ঘটনায় এলাকায় ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে।












তথ্যঃ বিডি২৪লাইভ

No comments:

Post a Comment

loading...
loading...