Monday 7 August 2017

ভারত থেকে সুস্থ হয়ে ভারত-বিরোধী শফি ফিরলো বাংলাদেশ

bdnews24


কলকাতা ও ঢাকাঃ- গত শনিবার বিকালে জেট এয়ারওয়েজের একটি বিমানে আহমদ শফী ঢাকার হযরত শাহজালাল বিমানবন্দরে অবতরণ করেন বলে বিমানবন্দরে ইমিগ্রেশন পুলিশের ওসি জানিয়েছেন। তিনি রাত সাড়ে ৯টায় বাংলাদেশ বিমানের একটি ফ্লাইটে চট্টগ্রামে আসেন বলে তার প্রেস সচিব মুনির আহমেদ জানিয়েছেন।

   বাংলাদেশের বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকমকে তিনি বলেন, বড় হুজুর হেফাজত সুস্থ হয়ে ফিরেছেন। দুই মাসের বেশি চট্টগ্রাম ও ঢাকায় চিকিৎসা নেওয়ার পর গত ২২ জুলাই ভারতে যান ৯৫ বছর বয়সী শফী। দিল্লির অ্যাপোলো হাসপাতালে তার চিকিৎসার কথা জানিয়েছিলেন হেফাজত নেতারা।

   শফীর দুই ছেলে মাওলানা মোহাম্মদ আনাস মাদানী ও মাওলানা মোহাম্মদ ইউসুফ তার সঙ্গে ছিলেন। শারীরিক দুর্বলতা ও শ্বাসকষ্টজনিত সমস্যা নিয়ে গত ১৮ মে চট্টগ্রাম নগরীর একটি বেসরকারি হাসপাতালে ভর্তি হন হাটহাজারীর কওমি মাদ্রাসা দারুল উলুম মইনুল ইসলাম-এর মহাপরিচালক শফী। প্রায় ১৫ দিন সেখানে চিকিৎসার পর পরিস্থিতির উন্নতি না হওয়ায় ৬ জুন এয়ার অ্যাম্বুলেন্সে করে তাকে ঢাকার আজগর আলী হাসপাতালে আনা হয়। সেখানে চিকিৎসা শেষে ১০ জুলাই চট্টগ্রাম ফিরেছিলেন তিনি। তার ১২ দিনের মাথায় যান দিল্লি।

   উল্লেখ্য শাহ আহমদ শফী হেফাজত এ ইসলামের অন্যতম মুখ। এই পাকিস্তানপন্থী মৌলবাদী সংগঠন সম্পূর্ণ ভাবে ভারত বিদ্বেষী। কওমি মাদ্রাসা তথা একাধিক উপায়ের মাধ্যমে এরা বাংলাদেশে এরা ইসলাম-কে হেফাজত করার নাম করে মৌলবাদী চিন্তার প্রচার ও প্রসার করে এবং ঐ দেশে ভারত বিদ্বেষ ছড়ানোর কাজ করে। এই সংগঠন সম্পূর্ণ ভাবে ধর্মনিরপেক্ষ চিন্তার বিরুদ্ধে এবং নাস্তিকদের অপরাধি মনে করে।









সুত্রঃ বিডি২৪

No comments:

Post a Comment

loading...
loading...