Wednesday 16 August 2017

দূরদর্শন নিয়ে রাজনীতিতে মুখ পুড়লো মানিক সরকারের


আগরতলাঃ- নোংরা রাজনীতি করতে গিয়ে ফেসে গেলো ত্রিপুরার বামেরা। গতকাল ত্রিপুরার মুখ্যমন্ত্রী শ্রী মানিক সরকারের ভাষণ সম্প্রচার না করার অভিযোগ তোলা হয়েছিল দুরদর্শনের বিরুদ্ধে। রীতিমত পলিটব্যুরো থেকে প্রেস বিবৃতি দিয়ে অভিযোগ করা হয়েছিল। বলা হয়েছিল,"দূরদর্শন ও অল ইন্ডিয়া রেডিও তাঁর ভাষণ সম্প্রচার করতে অস্বীকার করেছে। ভাষণে কিছু রদবদলের শর্ত দিয়েছিল। এটা অগণতান্ত্রিক"। কিন্তু সেই অভিযোগ মিথ্যা প্রমাণ করে দিল দূরদর্শন।
  আগরতলা দূরদর্শন কেন্দ্রের প্রধান ইউ কে সাহু লিখিত ভাবে জানিয়েছেন, '১৫ অগাস্ট দূরদর্শন গুরুত্ব দিয়ে মুখ্যমন্ত্রীর স্বাধীনতা দিবসের অনুষ্ঠান সম্প্রচার করা হয়েছে।২৯ মিনিট ৪৫ সেকেন্ড ধরে স্বাধীনতা দিবস সঙ্ক্রান্ত অনুষ্ঠানটি সম্প্রচারিত হয়েছে। তার মধ্যে ১২ মিনিট ছিল মুখ্যমন্ত্রীর ভাষণ। সন্ধে সাতটায় অনুষ্ঠানটি সম্প্রচার করা হয়েছিল। তাতে আরও লেখা আছে, ১৬ অগাস্ট বিকেল ৪টে ৪৫ মিনিটে অনুষ্ঠানটি পুনঃসম্প্রচারও করা হবে। মুখ্যমন্ত্রীর অনুষ্ঠান না দেখানোর যে অভিযোগ উঠেছে. তা একেবারে ভুল ও মিথ্যা।'
  প্রশ্ন উঠছে এভাবে নোংরা রাজনীতি করার অর্থ কী ? অনেকেই আশ্চর্য যে রাজ্যে প্রায়ে দু’দশক ধরে বামেরা কার্যত রাজ্যত্ব করছে সেখানে তারাই কেন এই ধরণের রাজনীতি করলো !! যদিও এসবের কোন সদ-উত্তর পাওয়া যায়েনি।

No comments:

Post a Comment

loading...
loading...