Wednesday 16 August 2017

স্বাধীনতা দিবসের শুভেচ্ছা জানাতে গিয়ে বিপাকে পড়লেন বলিউড অভিনেতা অক্ষয় কুমার




স্বাধীনতা দিবসের শুভেচ্ছা জানাতে গিয়ে বিপাকে পড়লেন বলিউড অভিনেতা অক্ষয় কুমার


বলিউড অভিনেতা অক্ষয় কুমার মানুষের কাছে দেশপ্রেমী হিসেবেই পরিচিত, আর ওনার দেশভক্তির পরিচয় উনি অভিনয় এবং নিজের রিয়েল লাইফ দুটোতেই দিতে ভালো বাসেন। এয়ারলিফট, রুস্তম এর মত দেশাত্মবোধক ছবি হোক আর টয়লেট এক প্রেম কথার মত সমাজ সচেতনতামূলক ছবিই হোক উনি দেশ এবং সমাজের স্বার্থে সবসময় এগিয়ে থাকেন।

এমনকি শুধু সিনেমা করে না, রিয়েল লাইফেও উনি এরকম কাজ করতে খুব ভালোবাসেন, তা ছাড়াও গরিব চাষি দের অর্থ সাহায্য করে অথবা সেনা জওয়ানদের পাশে দাঁড়িয়ে উনি অনেক সন্মান কামিয়েছেন। ভারত কে বীর নামক একটি ওয়েবসাইট খুলে উনি শহীদ সেনা জওয়ানদের পরিবারের পাশে দাঁড়ানোর জন্য গোটা দেশের মানুষের কাছে অর্থ সাহায্যও চেয়েছেন।

৭১ তম স্বাধীনতা দিবসে উনি শুটিংয়ের কাজে ব্রিটেনে উপস্থিত ছিলেন, আর ওখান থেকেই ভারতীয় দের স্বাধীনতা দিবসের শুভেচ্ছা জনাচ্ছিলেন, কিন্তু শুভেচ্ছা জানাতে গিয়ে উনি বিপদে পড়লেন, স্টান্ট করা ওনার একটা হবির মধ্যেই পরে, আর সাইকেলে উঠে হাত ছেড়ে সাইকেল চালানো চালাতে উনি দেশবাসীকে স্বাধীনতা দিবসের শুভেচ্ছা জানাচ্ছিলেন, কিন্তু সাইকেলের ব্যালেন্স না রাখতে পেরে উনি রাস্তার ধারে পরে যান। যদিও আহত হওয়ার কোনো খবর পাওয়া যায়নি। কিন্তু ওনার এরকম স্টান্ট না করাই উচিত ছিল, কারণ স্টান্ট প্রফেসনাল দিয়েই করানো উচিত।

দেখুন সেই ভিডিও, যেখানে অক্ষয় কুমার সাইকেল চালানো চালাতে রাস্তার ধারে পরে যান।






No comments:

Post a Comment

loading...
loading...